১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

মায়ের ছুড়ে মারা কাঠের আঘাতে মেয়ের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখান উপজেলায় মায়ের ছুড়ে মারা কাঠের টুকরার আঘাতে মেয়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার বিকাল ৩টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের উত্তর ফুরশাইল গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া মেয়ের নাম দোলা (৮) ওই গ্রামের মো. শেখ দুলালের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে মেয়েকে তাড়াতাড়ি গোসল করে উঠে আসতে বলেন নিপা বেগম। কিন্তু দোলা কোনো কথা না শুনে পুকুরে গোসল করতেই থাকে। এরপর তিনি মেয়েকে বকাঝকা করতে থাকেন। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রান্নাঘরে থাকা একটি কাঠের টুকরা (খাইট্টা) মেয়ের দিকে ছুড়ে মারেন। সেটি সজোরে দোলার মাথার পেছনে আঘাত করে। এতে রক্তক্ষরণ শুরু হলে নিপা বেগম প্রথমে দোলাকে স্থানীয় মালখানগর বাজার পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। ওই চিকিৎসক আহত দোলাকে দ্রুত হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। এরপর দোলাকে ৫০ শয্যাবিশিষ্ট সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর মেয়ের লাশ নিয়ে মালখানগর উত্তর ফুরশাইল স্বামীর বাড়ি চলে যান নিপা বেগম। পরে খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ নিপা বেগমকে আটক করতে গেলে পালিয়ে যান তিনি। সিরাজদিখান থানার পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন জানান, দোলার বাবা শেখ দুলাল পেশায় কৃষক। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি প্রাথমিকভাবে একটি দুর্ঘটনা হিসেবে ধারণা করা হলেও এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়