১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

দেবিদ্বারে ৬ হাজার এতিম শিক্ষার্থী পেল খাবার

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : দেবিদ্বারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে উপজেলার ৪৬টি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ৬ হাজার শিক্ষার্থীর মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। গত রবিবার বেলা ১১টায় উপজেলার নবিয়াবাদ ‘কুমিল্লা মডেল কলেজ’ প্রাঙ্গণে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলার বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর কবির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভুঞা, সদস্য লুৎফুর রহমান বাবুল, ধামতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মকবুল হোসেন মুকুল, ভাণী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলী আশরাফ, সাবেক সভাপতি ডা. জামাল হোসেন, সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. এনামুল কবির, রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. জসীম উদ্দিন সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও যুব নেতা ইফতেখারুল আলম তুষার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়