মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পোনা অবমুক্ত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়নের উদ্যোগে সপ্তাহব্যাপী মৎস্য পোনা অবমুক্ত করা হয়েছে। গত শনিবার শ্রীমঙ্গল ব্যাটালিয়নের (৪৬ বিজিবি) অধীনস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান বিওপিতে মৎস্য পোনা অবমুক্ত করে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবি শ্রীমঙ্গল ব্যটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহাবুবুল ইসলাম। এ সময় ব্যাটালিয়নের সহকারী পরিচালক মো. শাহজানসহ অন্যান্য পদবির কর্মকর্তা ও সৈনিকরা উপস্থিত ছিলেন। শ্রীমঙ্গল ব্যাটালিয়নের সহকারী পরিচালক মো. শাহজান জানান, রুই, কাতল, মৃগেল, মনোসেক্স তেলাপিয়া, দেশি পুঁটিসহ বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়। আগামী ২৭ আগস্ট পর্যন্ত ব্যাটালিয়ন সদর এবং অধীনস্থ বিওপিগুলোর পুকুর বা লেকে বিভিন্ন প্রজাতির মৎস্য পোনা অবমুক্ত করা হবে।

টিউবওয়েল স্থাপন

কাগজ প্রতিবেদক, রাজশাহী : সাধারণ মানুষের পানির সংকট নিরসনের লক্ষ্যে টিউবওয়েল স্থাপন করেছে হাউস অব মান্নান চ্যারিটেবল ট্রাস্ট (এইচএমসিটি) নামে একটি জনসেবামূলক সংস্থা। গত শনিবার নগরীর রামচন্দ্রপুর হাদির মোড় এলাকায় টিউবওয়েল স্থাপনের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী প্রেস ক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান। আমেরিকা প্রবাসী ড. মোহাম্মদ শাজাহানের অর্থায়নে ট্রাস্টের পক্ষ থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। এদিন টিউবওয়েল স্থাপন কর্মসূচির উদ্বোধনকালে অন্যদের মাঝে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য রাকিবুল হাসান শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়