মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

শিবগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে দুই যুবকের বিরুদ্ধে মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে কলাবাগানে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের পূর্ব জাহাঙ্গীরাবাদ (আমতলী) গ্রামের ও আলাদীপুর পশ্চিমপাড়া হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্রী (১৩) মাদ্রাসায় আবাসিক থেকে পড়াশোনা করে। গত শুক্রবার রাত ৮টার দিকে মাদ্রাসা থেকে তার নানির বাড়ি আলাদীপুর পূর্বপাড়ায় যাওয়ার সময় আলাদীপুর এলাকায় পৌঁছলে ওই ছাত্রীর পথরোধ করে আলাদীপুর পশ্চিমপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল (২৫) ও একই গ্রামের আলম মিয়ার ছেলে মিনহাজুল (২৪)। তারা মেয়েটির মুখে কাপড় দিয়ে কাঁধে উঠিয়ে নিয়ে পার্শ্ববর্তী কলাবাগানে নিয়ে ধর্ষণ করে। পরে পার্শ্ববর্তী ইটভাটায় ফেলে রেখে পালিয়ে যায়। মেয়েটি জয়পুরহাট মহাসড়কে হেঁটে এলে রাত সাড়ে ১১টায় টহল পুলিশের চোখে পড়ে। পুলিশ রাতেই তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া শজিমেকে পাঠানো হয়েছে।
মামলার আসামিদের অচিরেই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়