মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

নায়িকা পরীমনির জামিনের শুনানি ১৩ সেপ্টেম্বর : চিত্রনায়িকা একার মুক্তিতে বাধা নেই

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন করেছেন তার আইনজীবী। গতকাল রবিবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। আদালত জামিন বিষয়ে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন।
এর আগে গত শনিবার (২১ আগস্ট) দুপুরে পরীমনিকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা। এরপর তিনি মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। কিন্তু এদিন কোনো জামিন আবেদন না চেয়ে পরীমনির সঙ্গে কথা বলার জন্য আবেদন করেন তার আইনজীবীরা। শুনানি শেষে আদালত কথা বলার বিষয়টি নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।
জামিন না চাওয়ায় শুনানি শেষে বিচারক চলে গেলে পরীমনি এজলাসে দাঁড়িয়ে তার আইনজীবীদের উদ্দেশে ক্ষোভ প্রকাশ করে বলেন, আপনারা আমার জামিন চাচ্ছেন না কেন? বুঝতে পারছেন না আমার কি কষ্ট হচ্ছে। আপনারা আমার সঙ্গে কী কথা বলবেন? আপনারা জামিন নিতে পারছেন না। প্রধান আইনজীবী কোথায়। আমি তো পাগল হয়ে যাব। ভরা মজলিসে প্রায় এক মিনিট তিনি এ কথা বলেন। এরপর গতকাল পরীমনির জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবীরা।
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‌্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ

মামলায় প্রথম দফায় ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর ১৩ আগস্ট পরীমনিকে কাশিমপুর কারাগারে পাঠানোর আদেশ দেন। ১৬ আগস্ট তাকে তৃতীয় দফায় ফের পাঁচ দিনের রিমান্ড চান সিআইডি। একই দিনে জামিন আবেদন করা হলেও রিমান্ড আবেদনের জন্য সেটি আইনগতভাবে বাতিল হয়ে যায়। পরে এ রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
চিত্রনায়িকা একার মুক্তিতে বাধা নেই : বেতন চাওয়ায় গৃহকর্মীকে নির্যাতনের মামলায় চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এ জামিন মঞ্জুর করেন।
এর আগে রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা এ মামলাটিতে এদিন তার আইনজীবী আদালতে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন। এছাড়া গত ১০ আগস্ট (মঙ্গলবার) একই থানায় দায়ের করা মাদকদ্রব্য আইনের মামলায় চিত্রনায়িকা একার জামিন আবেদন মঞ্জুর করেছিলেন আদালত। তার বিরুদ্ধে দায়ের করা দুইটি মামলাতেই জামিন পেলেন একা। এতে তার মুক্তিতে আর বাধা নেই।
উল্লেখ্য, অভিনয় দিয়ে একসময়ে বাংলা চলচ্চিত্রে সাড়া ফেলা চিত্রনায়িকা একার বিরুদ্ধে তার গৃহকর্মীকে মারধরের অভিযোগ উঠে। গৃহকর্মী বেতনের ৫ হাজার পাওয়ানা টাকা চাওয়ায় একা তাকে মারধর করলে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তা চান তিনি। কল পেয়ে ৩১ জুলাই সন্ধ্যায় চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়। মাদক পাওয়ার অভিযোগে এদিনই পুলিশ বাদী হয়ে একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করে। আর নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে আরেকটি মামলা করেন। এ দুই মামলায় গত ১ আগস্ট আদালত ছয়দিনের রিমান্ড নামঞ্জুর করে চিত্রনায়িকা একাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়