অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনা : প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের তালুককানুপুর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের নুনদহব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কালুগাড়ী বাসুপাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে মাহাবুব মিয়া (২৫), একই উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের শুকুর উদ্দিনের ছেলে আব্দুল করিম (৫৫) ও একই ইউনিয়নের সুন্দইল গ্রামের তালেব আলীর ছেলে ভুট্টা মিয়া (৪০)।
পুলিশ জানায়, শুক্রবার রাতে মোটরসাইকেল চালক মাহবুব মিয়া বালুয়া বাজার থেকে করিম ও ভুট্টুকে নিয়ে একই মোটরসাইকেলে ঢাকা-রংপুর মহাসড়ক হয়ে জামালপুর বাজারের দিকে যাচ্ছিল। তারা রাত ৯টার দিকে মহাসড়কের চণ্ডিপুর নুনদহব্রিজ এলাকায় সড়কের পশ্চিমপাশ থেকে পূর্ব পাশে পারাপার হচ্ছিল। এসময় নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী পায়েল পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে সজোরে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে বাসের নিচে ঢুকে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে তিনবন্ধু নিহত হন। তবে বাসের যাত্রীদের ক্ষতি হয়নি।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরে লাশ তিনটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়