মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

খাদ্যসামগ্রী বিতরণ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : বাঞ্ছারামপুর উপজেলার করোনায় কর্মহীন অসহায় ৩৯৭টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত বুধবার উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় সাংসদ ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপির নির্দেশে এগুলো বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা শমসাদ বেগম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মণ্ডল, উপজেলা শিক্ষা অফিসার মো. নৌশাদ মাহমুদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তৌহিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অফিস সহকারী মো. রাসেল আহমেদ প্রমুখ।

প্রশিক্ষণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলালে পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় ও স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সির (জাইকা) অর্থায়নে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ৬টি সেক্টরে প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন হয়েছে। প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল। গত বুধবার উপজেলা পরিষদের আয়োজনে পরিষদের ৪টি স্পটে ৬টি সেক্টরের ওপর প্রশিক্ষণ দেয়া হবে। উপজেলার স্থায়ী বাসিন্দাদের যোগ্যতার ভিত্তিতে মৌখিক পরীক্ষার মাধ্যমে নির্বাচিত পুরুষ ও মহিলাদের এ প্রশিক্ষণ দেয়া হবে। কোন প্রকল্পে ২ দিন, ৪ দিন, ১০ ও ১৫ দিনব্যাপী চলবে এ প্রশিক্ষণ কার্যক্রম।

ঋণ বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি : ‘এসেছে পল্লীর শুভ দিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ’ এই সেøাগানে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত এসএমই প্রণোদনা ঋণ চেক বিতরণ শুরু হয়েছে। গত বুধবার সদর উপজেলা হলরুমে এই চেক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, বিআরডিবি উপপরিচালক নূর হোসেন মিয়া, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হাবিবুর রহমান, সদর উপজেলা বিআরডিবি কর্মকর্তা আব্দুল কাদের, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি রফিকুল ইসলাম শাহি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়