মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

ভাসানচর পালানো ৬ রোহিঙ্গা ও ৫ দালাল আটক

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর ভাসানচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পলায়নকালে ৬ রোহিঙ্গা ও পলায়নে সহায়তাকারী ৫ রোহিঙ্গা দালালসহ ১১ জনকে আটক করেছে এপিবিএন সিভিল টিম।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ভাসানচর থানায় আটককৃত রোহিঙ্গা ও দালালদের হস্তান্তর করে এপিবিএন সিভিল টিম। বুধবার রাতে ভাসানচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- ৭৫নং ক্লাস্টারের আব্দুর রহমানের ছেলে সিদ্দিক (৬২), তার স্ত্রী সমুদা খাতুন (২০), ছেলে সফিউদ্দিন (২ মাস), ২৫নং ক্লাস্টারের মো. ইউনুসের ছেলে আজিমুল্লাহ (১৮), তার স্ত্রী আল মারজান (১৭) ও ছেলে ওমর ফারুক (২ মাস)।
আটককৃত ৫ রোহিঙ্গা দালালরা হলো, ২৮নং ক্লাস্টারের ওমর হাকিমের ছেলে জাহিদ হাসান (৩০), ২৪নং ক্লাস্টারের আলী আহমদের ছেলে মোহাম্মদ তৈয়ব (২৮), একই ক্লাস্টারের মোহাম্মদের ছেলে সেলিম (১৯), আজিম উল্যার ছেলে ইসমাইল (২২) ও ৮নং ক্লাস্টারের আবু তালেবের ছেলে শফি আলম (৩০)।
নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম ৬ পলাতক রোহিঙ্গা ও পলায়নে সহায়তাকারী ৫ রোহিঙ্গা দালালসহ ১১ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এপিবিএন টিম আটককৃতদের ভাসানচর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। আটককৃতদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়