মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

নাগরপুর : জমি চাষের সময় ট্রাক্টরের নিচে পড়ে কিশোর নিহত

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরে জমি চাষের সময় ট্রাক্টরের নিচে পড়ে এক কিশোর নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার গয়হাটা ইউনিয়নের গয়হাটায় এ প্রাণহানির ঘটনাটি ঘটে। নিহত কিশোর ওই গ্রামের মুক্তার ফকিরের ছেলে মো. সোহেল ফকির (১৬)। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গয়হাটার চাঁন মিয়ার জমি দীর্ঘদিন ধরে বর্গা নিয়ে চাষাবাদ করে আসছেন আ. লতিফ। জমি চাষের জন্য উজ্জ্বল মিয়ার ট্রাক্টর ভাড়া করেন তিনি। বৃহস্পতিবার সকালে ট্রাক্টর চালক নবীন মিয়া ওই জমিতে হাল দেয়া শুরু করেন। ট্রাক্টরের ওপর চালকের পাশে বসেছিল কিশোর সোহেল। ট্রাক্টর চলাকালীন ঝাঁকুনিতে সোহেল পড়ে গিয়ে লাঙ্গলের ফলায় ক্ষতবিক্ষত হয়ে মারা যায়। এ সময় চালক নবীন মৃতদেহ জমিতে ফেলে রেখেই পালিয়ে যায়।
এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়