সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

ড্যাফোডিল ইউনিভার্সিটি : উপউপাচার্য হিসেবে মাহবুব-উল-হকের ফের যোগদান

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রফেসর ড. এস এম মাহবুব-উল-হক মজুমদার গত ৯ আগস্ট ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে উপউপাচার্য হিসেবে দ্বিতীয় মেয়াদে যোগদান করেছেন। রাষ্ট্রপতি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চ্যান্সেলর আবদুল হামিদের অনুমোদনক্রমে তিনি যোগদান করেন।
শিক্ষা মন্ত্রণালয়ের চিঠির আলোকে বিশ্ববিদ্যালয়ের ট্র্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খানের হাতে যোগদানপত্র তুলে দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে এ পদে যোগদান করেন। দ্বিতীয় মেয়াদে উপউপাচার্য হিসেবে যোগদান করায় প্রফেসর ড. এস এম মাহবুব-উল-হক মজুমদারকে স্বাগত ও অভিনন্দন জানান ট্র্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান।
প্রফেসর মাহবুব ১৯৭০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রভাষক হিসেবে কর্মজীবন শুরু করেন। পরবর্তী সময়ে রসায়ন বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব পালন করেন তিনি। ২০০০-০৩ সাল পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম উন্নয়ন ও মূল্যায়ন কেন্দ্রের ডিনের দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়