সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

খাল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : মাদারীপুরের শিবচর উপজেলায় একটি ব্রিজের নিচে খালের কচুরিপানা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বুধবার সকালে শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের মোজাফফরপুর গ্রামের ঘুল্লার বাজারসংলগ্ন ব্রিজের নিচে খালের কচুরিপানার মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।
খবর পেয়ে শিবচর থানার উপপরিদর্শক নূর আলম মিয়াসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে খালের কচুরিপানার মধ্যে থেকে অজ্ঞাতনামা (৩৫) যুবকের লাশ উদ্ধার করে। উদ্ধার করা লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, লাশ উদ্ধার হওয়া ঘটনাস্থলটি শিবচর ও শরীয়তপুরের বর্ডার এলাকা। খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছি।
উদ্ধার করা লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। এখন পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি। আমরা পরিচয় শনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি। লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়