সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

কোম্পানীগঞ্জে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে অবৈধ বালু উত্তোলনকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছে। গত সোমবার ঘটিত এই সংঘর্ষের একদিন পর মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয়। নিহত তরুণের নাম আসাদুজ্জামান আসাদ (২০)। সে উপজেলার রাজনগর নতুন বস্তি এলাকার কফিল উদ্দিনের ছেলে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গেছে, ধলাই নদীর ঢালার মুখ নামক স্থান থেকে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করে যাচ্ছে একটি পক্ষ। গত ১৬ আগস্ট ওই জায়গা থেকে বালু উত্তোলনের সময় উপজেলার রাজনগর নতুন বস্তির রফিক বেপারির পক্ষ থেকে চাঁদা দাবি করা হয়। এ সময় বালু উত্তোলনকারী পক্ষ ঢালারপাড় এলাকার শাহীন, মানিক, নূর আলম ও তাদের সহযোগীদের সঙ্গে বেপারি পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে বেপারি গ্রুপের আসাদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল ইসলাম বলেন, বালু উত্তোলনের সময় চাঁদা দাবিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকালে আহত আসাদ নামে আহত একজনের মৃত্যু ঘটেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়