সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

আলমডাঙ্গায় স্বর্ণালঙ্কারসহ তিন চোরাকারবারি আটক

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : আলমডাঙ্গায় স্বর্ণালঙ্কারসহ তিন চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। গতকাল বুধবার বিকালে আলমডাঙ্গা বন্ডবিল গেট এলাকায় পুলিশ এ অভিযান চালায়।
আটককৃতরা হলো- চুয়াডাঙ্গার দর্শনা শ্যামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে বাপ্পি, চুয়াডাঙ্গা পৌর এলাকার বনানীপাড়ার রিপনের ছেলে সম্রাট ও মাদারীপুর জেলার জামালপুর গ্রামের বাবু হওলাদারের ছেলে সুমন হাওলাদার।
জানা যায়, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া এলাকা থেকে প্রাইভেট কারযোগে তিন স্বর্ণ চোরাকারবারি স্বর্ণালঙ্কার নিয়ে ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা বন্ডবিল গেট এলাকায় পৌঁছায়। গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ বন্ডবিল গেট এলাকায় অবস্থান করছিল। পুলিশ প্রাইভেট কারটি দাঁড়ানোর জন্য সিগন্যাল দিলে ঘটনাস্থলে দাঁড়ায়। প্রাইভেট কার তল্লাশি করে সিটের ভেতর থেকে পলিথিন ও তুলায় মোড়ানো অবস্থায় ৬টি প্যাকেট থেকে আড়াই কেজি ওজনের স্বর্ণালঙ্কার উদ্ধার করে।
এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি আটক করা হয়েছে। আটক স্বর্ণের বাজারমূল্য প্রায় ২ কোটি কোটি ৯০ লাখ টাকা। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ বন্ডবিল গেট এলাকা থেকে একটি প্রাইভেট কারের ভেতর থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করে। ৩ জনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়