অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

হৃদরোগে আক্রান্ত সাংবাদিক তোয়াব খান হাসপাতালে

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গত রবিবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে (ক্রিটিক্যাল কেয়ার ইউনিট) ডা. কায়সার নাছিরুল্লাহ খানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।
গতকাল মঙ্গলবার ইউনাইটেড হাসপাতালে জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ গণমাধ্যমকে জানান, গতকাল রাতে তোয়াব খানকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে ডা. কায়সার নাছিরুল্লাহ খানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।
তোয়াব খানের ভাই ওবায়দুল কবির জানান, শ্বাসকষ্ট ও বুকে ব্যথার কারণে ওনাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন। আগে থেকেই তার হার্টের সমস্যা ছিল।
তোয়াব খানের বয়স ৮৭ বছর। গত বছর তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলেও তা থেকে মুক্ত হন। কিন্তু তখন থেকেই তিনি শারীরিক সমস্যায় ভুগছিলেন।
১৯৫৫ সালে সাংবাদিকতায় আসা তোয়াব খান ২০১৬ সালে একুশে পদক পেয়েছেন। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেস সচিব ছিলেন। এছাড়া দেশের প্রধান তথ্য কর্মকর্তা ও পিআইবির মহাপরিচালকের দায়িত্ব পালন করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়