অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়িতে ৪৬৫০০ ইয়াবাসহ আটক পাঁচ

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ি সীমান্তের সদর ইউনিয়নের দক্ষিণ ছালামীপাড়াস্থ বদিউল আলমের বাড়ির সামনের নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়ক থেকে ৪৬ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ৫ মাদককারবারিকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার তাদের বান্দরবান আদালতে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ছালামীপাড়ার মো. সৈয়দ উল্লাহ (৫০), একি ইউনিয়নের চাকঢালা ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার ছৈয়দ আলম (৪০), চাকঢালার ৬নং ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মো. আবুল কাশেম (৩৫), কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের থিমছড়ি এলাকার মো. ইব্রাহিম খলিল (৩২), কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ৪নং ক্যাম্পের ৮/ডি-ব্লকের ছাবের আহাম্মদ (৫৫)।
পুলিশ সূত্রে জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেনের নেতৃত্বে এসআই রকিবুল হাছান, এসআই আবু বকর, এসআই অমর চন্দ্র বিশ্বাস, এএসআই মুহাম্মদ ইসমাইলসহ একটি সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা উদ্ধারসহ ৫ মাদককারবারিকে হাতেনাতে আটক করে।
এ ব্যাপারে তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে এবং মঙ্গলবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামিদের বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান নাইক্ষ্যংছড়ি এসআই রকিবুল হাছান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়