অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

ছেলেকে গ্রেপ্তার করে বাবার কাছে লাখ টাকা ঘুষ দাবি

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের মিলনকে (৩০) গ্রেপ্তার করেছে গাংনী ধলা ক্যাম্প পুলিশের একটি দল। গত সোমবার সকালে এসআই নজরুল ইসলাম ও তার সঙ্গীরা মিলনকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেন। মিলন ওই গ্রামের আব্দুল বারির ছেলে। এদিকে মিলনকে ছাড়তে তার বাবার কাছে ১ লাখ টাকা দাবি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মিলনের বাবা আব্দুল বারি জানান, ঘটনার সময় তার ছেলে বাড়িতে অবস্থান করছিল। হঠাৎ এসআই নজরুল ও অন্য পুলিশ সদস্যরা মোটরসাইকেলে এসে মিলনকে ধরে চোখ বেঁধে নিয়ে যান। কী কারণে ধরা হচ্ছে জিজ্ঞাসা করলে তারা কোনো উত্তর না দিয়ে ধলা ক্যাম্পে যেতে বলেন। সেখানে গেলে আমার কাছে ১ লাখ টাকা দাবি করেন। আমি দিতে অপারগতা প্রকাশ করলে এসআই নজরুল আমার ছেলে মিলনকে ছিনতাইকারী হিসেবে কোর্টে চালান দেয়ার কথা বলে হুমকি দেন।
এ ব্যাপারে এসআই নজরুলের কাছে জানতে চাওয়া হলে তিনি কী কারণে মিলনকে গ্রেপ্তার করেছেন তা জানাতে অপারগতা প্রকাশ করেন। সেই সঙ্গে মিলনের বাবার কাছে টাকা চাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, অনেকে অনেক কথা বলবে তাতে কান দিলে চলে না।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, গত জানুয়ারি মাসে একটি মোবাইল ছিনতাইর ঘটনা ঘটে। ওই ঘটনায় ইতোমধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক মিলনকে গ্রেপ্তার করা হয়েছে। মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম জানান, গ্রেপ্তারের বিষয়টি তিনি জানেন না। কী কারণে গ্রেপ্তার করা হয়েছে এবং টাকা চাওয়ার বিষয়টি তিনি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার কথা বলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়