অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

গৌরনদীতে গণডাকাতির ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : উত্তর বরিশালের সর্ববৃহৎ বাণিজ্যিক বন্দর গৌরনদী উপজেলার টরকী বন্দরে ফিল্মি স্টাইলে গণডাকাতির সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ রবিবার রাতে উপজেলার কসবা ও পার্শ্ববর্তী মাদারীপুর জেলার কালকিনি উপজেলা থেকে আলী হোসেন (৪২) ও আরিফ সরদার (২৬) নামের আন্তঃজেলা ডাকাত দলের দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, থানার এসআই মো. কামাল হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল রবিবার রাতে অভিযান চালিয়ে টরকী বন্দরের ডাকাতির ঘটনার সঙ্গে সরাসরি জড়িত আন্তঃজেলা ডাকাত দলের দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ডাকাতদের পুরো দলটিকে পাকড়াও করার স্বার্থে পুলিশ এখনই ওই দুই ডাকাতের বিস্তারিত পরিচয় জনসম্মুখে প্রকাশ করতে চাচ্ছে না।
তবে গ্রেপ্তার হওয়া ওই দুই ডাকাতের মধ্যে আলী হোসেনের (৪২) বাসস্থান রয়েছে তিনটি। যার সর্বশেষ হলো গৌরনদী উপজেলার টরকীর চর এলাকায়। আরিফ সরদারের (২৬) বাড়ি গৌরনদী উপজেলার কসবা গ্রামে। গ্রেপ্তার হওয়া ওই দুই ডাকাতের পাঁচ দিনের রিমান্ড চেয়ে পুলিশ গতকাল সোমবার দুপুরে তাদের বরিশাল আদালতে সোপর্দ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়