বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অক্সিজেন সিলিন্ডার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া করোনা রোগীদের চিকিৎসাসেবায় অক্সিজেন সিলিন্ডার দিয়েছে উপজেলা সাব রেজিস্টার অফিস দলিল লিখক সমিতি। সমিতির পক্ষ থেকে ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি গত রবিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ নাজমুল আলমের কাছে ৫টি বড় অক্সিজেন সিলিন্ডার বুঝিয়ে দেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, উপজেলা দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ক্যাশিয়ার রকিবুল শামীম ও সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মতি প্রমুখ।

পরিদর্শন

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি : হাতিয়া উপজেলার নলচিরা নৌঘাটে নদীর তীর সংরক্ষণ এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় এমপি আয়েশা ফেরদাউস এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলী। এ সময় নদীর তীর সংরক্ষণ স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন মুহিনসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সম্প্রতি স্থানীয়দের উদ্যোগে হাতিয়া দ্বীপকে মেঘনা নদীর ভাঙন থেকে রক্ষা করার জন্য জিও ব্যাগ ফেলার কাজ হাতে নেয় স্থানীয়রা। উক্ত কাজ সরেজমিনে দেখার জন্য এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ঠিক করতে এই পরিদর্শন করা হয়।

ত্রাণসামগ্রী বিতরণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত দহগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে রংপুর ৫১ বিজিবির আয়োজনে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। গত রবিবার জাতীয় শোক দিবস উপলক্ষে দহগ্রামের তালিকাভুক্ত গরিব দুস্থ ১২০টি পরিবারকে ত্রাণ দেয়া হয়। প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ কেজি করে ডাল, লবণ, চিনি ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন ও লাক্স সাবান। এ সময় প্রধান অতিথি ছিলেন রংপুর ৫১ বিজিবির এসিসটেন্ট ডায়রেক্টর (এডি) ইসতিয়াক খসরু। এছাড়াও উপস্থিত ছিলেন পানবাড়ি কোম্পানি কমান্ডার সুবেদার নজরুল ইসলাম, দহগ্রাম বিওপি কমান্ডার নায়েব সুবেদার সামাদ, আঙ্গারপোতা বিওপি কমান্ডার বাবুল, দহগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান কামাল হোসেন প্রধান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়