বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

মাধবপুরে ডিবি পরিচয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই : গ্রেপ্তার ৩

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে ব্যবসায়ীর কাছ থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে মনতলা লেভেল ক্রসিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলো- চাঁদপুর জেলার মিনা গাজীর ছেলে মিন্টু মিয়া ওরফে মিটু (৪০), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার জয়নাল মৃদার ছেলে মিজান মিয়া (২৬), শরীয়তপুর এলাকার আব্দুস সামাদ মাস্টারের ছেলে জহির মিয়া (৪২)। এ সময় তাদের কাছ থেকে ওয়াকিটকি, ডিবি পুলিশের পোশাক, হ্যান্ডকাপ, প্রাইভেট কার, নগদ ২ লাখ ২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার রামপুর এলাকার কাজী রাসেল নামে এক ব্যক্তি মাধবপুর পূবালী ব্যাংক থেকে ৫ লাখ টাকা নিয়ে বাসযোগে বাড়িতে যাওয়ার সময় ৪ ব্যক্তি ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় পুলিশের পরিচয় দিয়ে বাস থামিয়ে তার কাছ থেকে টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে মাধবপুর মনতলা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল কাইয়াম মনতলা রেলস্টেশনে অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশের ব্যবহৃত প্রাইভেট কার আটক করে ৩ জনকে গ্রেপ্তার করে। এ সময় তাদরে এক সঙ্গী পালিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়