বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

নারী চিকিৎসককে উত্ত্যক্ত করায় ২ যুবকের জেল

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরে নারী চিকিৎসককে উত্ত্যক্ত করায় ভ্রাম্যমাণ আদালতে ২ যুবককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও শাহ মো. শামসুজ্জোহা। গত রবিবার সকালে থানা পুলিশ তাদের জেলহাজতে পাঠায়। কারাদণ্ডপ্রাপ্ত যুবক মেহেদী হাসান (২০) ও সবুজ হোসেন (২০) উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া গ্রামের মো. রজব আলী ও মো. ইয়াকুবের ছেলে। 
জানা যায়, শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. শামীমা আছাদ হাসপাতালে বহির্বিভাগে রোগী দেখার সময়, হাসপাতাল থেকে বাসায় আসার সময়, এমনকি পৌরসদরের কান্দাপাড়া তার ভাড়া বাসাতে এসে মেহেদী হাসান ও সবুজ হোসেন দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। বারবার নিষেধ করা সত্ত্বেও তাদের উত্ত্যক্তের মাত্রা বেড়ে যায়। পরে শনিবার বিষয়টি ইউএনওকে অবহিত করেন। তিনি পুলিশ পাঠিয়ে দুই যুবককে আটক করে উপজেলা পরিষদে নিয়ে আসেন। শনিবার রাতেই ইউএনও শাহ মো. শামসুজ্জোহা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই যুবককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন। রবিবার তাদের জেলহাজতে পাঠায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়