বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে মিলি হত্যাকাণ্ড : ছেলে রাহুল রিমান্ড শেষে কারাগারে

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের আলোচিত মিলি হত্যাকাণ্ডের ঘটনায় ছেলে অর্ক রায় রাহুলকে ৩ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়। গতকাল সোমবার রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয় বলে জানায় পুলিশ।
সিআইডির মামলার তদন্ত কর্মকর্তা মো. আব্দুর রজ্জাক খান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছেলে অর্ক রায় রাহুল ও আমিনুল ইসলাম সোহাগ নামে দুজনকে আটক করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদ শেষে সোহাগকে কারাগারে পাঠানো হলেও রাহুলের ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে ৩ দিন জিজ্ঞাসাবাদ শেষে তাকে কারাগারে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আরো বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মিলি হত্যাকাণ্ডের এক মাসের বেশি সময় পেরিয়ে গেলেও সদর থানা পুলিশ কোনো ক্লু বের করতে পারেনি। ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যমে মিলি চক্রবর্তীর সামাজিক যোগাযোগ মাধ্যমের অপ্রীতিকর বার্তা নিয়ে ঝামেলার কথা প্রকাশ হয়। এতে পরিবারের লোকজন ও আমিনুল ইসলাম সোহাগের নাম উঠে আসে। পরবর্তী সময়ে এরই জেরে মিলিকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তারা।
উল্লেখ্য, গত ৮ জুলাই শহরের মোহাম্মদ আলী সড়কের পাশে নিজ বাসার পাশে থেকে মিলি চক্রবর্তী নামে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিয়ে শহরজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ২ দিন পর ১০ জুলাই পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। গত ৫ আগস্ট মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়