বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

কক্সবাজার : কাউন্সিলর পুত্রকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কক্সবাজার পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর ছেলে সেজান (২০) মারা গেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের বইল্যাপাড়া অগ্মমেধা বৌদ্ধ বিহার কম্পাউন্ডে এ খুনের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তাহের, রাজু, শাহীন, অভি নামের কয়েকজন সেজানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খোরশেদ আলম নামক একজন যুবক সেজানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কথা কাটাকাটির জের ও মাদকসহ বিভিন্ন দ্ব›দ্ব থেকে সেজানকে খুন করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন। এ কিশোর গ্যাংটি অগ্মমেধা বৌদ্ধ বিহার এলাকায় নিয়মিত আড্ডা দিত।
নিহত সেজানের মা জানান, তিনি ছেলে সেজানকে নিয়ে শহরের জাদিরাম পাহাড় এলাকায় বসবাস করেন। গতকাল সোমবার সকালে সেজানকে কয়েকজন কিশোর বাড়ি থেকে নিয়ে যায়। এর আগের রাতে খুনিদের সঙ্গে তার ছেলে সেজানের তর্ক হয়েছিল বলে তিনি জানান। এরপর তিনি বেলা ১১টার দিকে তার ছেলে সেজানকে খুন করার খবর পান। সেজানকে উদ্ধারকারী খোরশেদ আলম জানান, কক্সবাজার শহরের অগ্মমেধা বৌদ্ধ বিহার এলাকায় তারা গেম খেলার সময় এ খুনের ঘটনা সংঘটিত হয়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গিয়াস ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ঘটনার ক্লু উদ্ঘাটন ও খুনিদের চিহ্নিত করে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে। সেজানের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সেজানের লাশ উদ্ধারকারী খোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়