বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

আখাউড়ায় আইনমন্ত্রী : স্বাধীনতা ও আইনের শাসনে বিশ্বাস ছিল না জিয়ার

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, খুনি জিয়াউর রহমান শুধু বঙ্গবন্ধু হত্যার সঙ্গেই জড়িত ছিল তা নয়, তিনি বাংলাদেশের স্বাধীনতা ও আইনের শাসনেও বিশ্বাস করতেন না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বাংলাদেশের প্রতিনিধি হিসেবে বিভিন্ন দেশের কূটনৈতিক মিশনে চাকরি দিয়ে জিয়াউর রহমান সেটা বুঝিয়ে দিয়েছেন। গত রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তারের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, ওসি মো. মিজানুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরীন সফিক আলেয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ জমশিদ শাহ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলম প্রমুখ। সভা সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন।
এ সময় আইনমন্ত্রী আরো বলেন, তারা আবার পাকিস্তান ফিরিয়ে আনতেই বঙ্গবন্ধুকে খুন করেছে। আমরা বড় হয়েছি বঙ্গবন্ধুর আদর্শে। কিন্তু যারা বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছিল, তারা ভেবেছিল বঙ্গবন্ধুর রক্ত মুছে দিলেই বাংলাদেশের মানুষকে পাকিস্তানের পথে ফিরিয়ে নিতে পারবে। শেখ হাসিনা সরকারের অঙ্গীকার বঙ্গবন্ধুসহ সব হত্যাকাণ্ডের বিচার করা হবে। আমি আপনাদের কথা দিচ্ছি যতক্ষণ পর্যন্ত বঙ্গবন্ধু হত্যা মামলার সাজাপ্রাপ্ত বাকি খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা না হবে, ততক্ষণ পর্যন্ত তাদের ধরে আনার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়