বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

ফুল দিতে গিয়ে হাতাহাতি!

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাটখিল উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় তারা প্রতিকৃতির উপরে থাকা পুষ্পস্তবক ভাঙচুর করে। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শোক দিবস উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে নেতাকর্মীদের নিয়ে আসেন চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান লিটন ও উপজেলা যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেন। উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের সময় মাইকে যুবলীগের সভাপতির নাম না বলাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় তারা একে অন্যকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং পুষ্পমাল্য, পুষ্পস্তবক ভেঙে ও ছিঁড়ে ফেলে। পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়।
উপজেলা যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেন জানান, ফুল দেয়ার জন্য আগে যাওয়াকে কেন্দ্র করে লিটন ভাইয়ের নেতাকর্মীদের সঙ্গে আমার সমর্থকদের মধ্যে একটু ধাক্কাধাক্কি হয়েছে। এছাড়া আমাদের মধ্যে আর কোনো সমস্যা নেই। পুষ্পস্তবক কারা ভাঙচুর করেছে তা আমার জানা নেই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা বলেন, ফুল দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ঝামেলা হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির কোনো সমস্যা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়