বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

পাট ও বস্ত্রমন্ত্রী : বঙ্গবন্ধু জন্মেছিলেন বলেই আজ সবাই আমরা বাহাদুর

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আজ আমরা সবাই বাহাদুর বলে মন্তব্য করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক)। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ মন্তব্য করেন। এ সময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শাহাদতবরণ করার পর প্রায় ২৫ বছর কোনো শোকের অনুষ্ঠান করতে পারিনি। স্বাধীনতাবিরোধীরা আমাদের ওপর হামলা-মামলা দিয়ে হয়রানি করেছে। আজ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সৎ সাহসিকতার কারণে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি।
গতকাল রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নুসরাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুইয়া, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) আবির হোসেন, ওসি এ এফ এম সায়েদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়