বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা ডা. নূর মোহাম্মদ

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের বাঘৈর এলাকার বীর মুক্তিযোদ্ধা ডা. নূর মোহাম্মদ মারা গেছেন। গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ভারতের নয়াদিল্লির মেডেন্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর।
বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদের বাবা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা-৩ আসনের সাংসদ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও ঢাকা-২ আসনের সাংসদ এডভোকেট কামরুল ইসলাম। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের ব্যক্তিগত সহকারী তোফায়েল আহমেদ জানান, তিনি বেশ কিছু দিন ধরে নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। চিকিৎসার জন্য কিছু দিন আগে তাকে ভারতের নয়াদিল্লির মেডেন্টা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়