বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

ওজোপাডিকোর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আলমগীর কবীর, যশোর থেকে : ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ওজোপাডিকো) বিভিন্ন কর্মসূচির সমন্বয়ে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।
দিবসটি উপলক্ষে ওজোপাডিকোর প্রধান কার্যালয়সহ আওতাধীন ২১ জেলার সব দপ্তর ভবনে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়।
সকাল ৮টায় স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ বেতার খুলনায় অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
বাদ জোহর ওজোপাডিকোর ২১ জেলায় অবস্থিত সব মসজিদে কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ শেষে ভাসমান এবং ছিন্নমূলদের মাঝে ওজোপাডিকোর ব্যবস্থাপনা পরিচালক রতন কুমার দেবনাথ এফসিএমএ উন্নতমানের খাদ্যসামগ্রী বিতরণ করেন। সকাল সাড়ে ১০টায় ওজোপাডিকোর ভার্চুয়াল প্ল্যাটফরম ব্যবহার করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
ওই আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রধান প্রকৌশলী, এনার্জি, সিস্টেম কন্ট্রোল এন্ড সার্ভিসেস মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওজোপাডিকোর ব্যবস্থাপনা পরিচালক রতন কুমার দেবনাথ এফসিএমএ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক (প্রকৌশল) প্রকৌশলী মো. আবু হাসান ও মহাব্যবস্থাপক (হিসাব ও অর্থ) এএনএম মোস্তাফিজুর রহমান। ওজোপাডিকোতে কর্মরত সব পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা স্বতঃস্ফূর্তভাবে ওই আলোচনা সভায় অংশগ্রহণ করেন। পরিশেষে প্রধান অতিথি তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন। আলোচনা সভায় সঞ্চালকের দায়িত্বে ছিলেন ওজোপাডিকোর ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ নাজমুল হুদা। ওজোপাডিকোর সহকারী ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ আলী এ সব তথ্য নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়