অশ্রুডানায় সূর্য খোঁজার পালা

আগের সংবাদ

শূন্য অর্থনীতি থেকে উন্নয়নের রোল মডেল

পরের সংবাদ

ফরিদপুর পুলিশকে গাড়ি দিলেন যশোদা সিআইপি

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুর জেলা পুলিশকে একটা গাড়ি দিলেন টেকনো মিডিয়া লিমিটেডের পক্ষে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক ডক্টর যশোদা জীবন দেবনাথ সিআইপি।
তিনি গতকাল শনিবার সকালে শহরে পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গণে ফরিদপুরের প্রত্যন্ত এলাকায় পুলিশের টহল জোরদার এবং জনগণের জন্য পুলিশি সেবা নিশ্চিত করার জন্য ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম-এর কাছে গাড়ির কাগজপত্র ও চাবি হস্তান্তর করেন। গাড়িটির মূল্য প্রায় ১৭ লাখ টাকা।
গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, বিশিষ্ট ব্যবসায়ী খায়ের মিয়া, কাউন্সিলর বিধান সাহা, ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, কোতোয়ালি থানার ওসি এম এ জলিল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তরিকুল ইসলাম প্রমুখ।
ডক্টর যশোদা জীবন দেবনাথ সিআইপি বলেন, ফরিদপুর জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিতে এবং প্রত্যন্ত অঞ্চলে আইনশৃঙ্খলা পরিস্থিতি তদারকিতে এই গাড়ি ভূমিকা রাখবে। ফরিদপুরবাসীর জন্য তার এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়