অশ্রুডানায় সূর্য খোঁজার পালা

আগের সংবাদ

শূন্য অর্থনীতি থেকে উন্নয়নের রোল মডেল

পরের সংবাদ

টেকনাফে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত গৃহবধূ

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজার থেকে : টেকনাফে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মোহসেনা (২১) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোর ৪টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ডের বালুখালী গ্রামের নিজ বসতঘরে এ ঘটনা ঘটে। এ সময় স্বামী মোহাম্মদ আলীও আহত হন বলে নিশ্চিত করেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত অফিসার এসআই মাহমুদুল হাসান।
জানা যায়, শনিবার ভোরে দুর্বৃত্তরা মোহাম্মদ আলীর বসতঘরের দরজা ভেঙে স্ত্রী মোহসেনাকে ছুরিকাঘাত করে। এ সময় ঘরে থাকা স্বামী মোহাম্মদ আলী ধস্তাধস্তি করতে গিয়ে আহত হন। একপর্যায়ে শোরগোল শুরু হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় মোহসেনার শরীরের বিভিন্ন জায়গা রক্তাক্ত জখম হয়। স্বামীসহ অন্যান্য লোকজন আহত মোহসেনাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উখিয়া উপজেলার গোয়ালমারা রোহিঙ্গা হাসপাতালে নিয়ে গেলে সেখানে মোহসেনা মারা যান। পরে মোহসেনার মৃতদেহ বাড়িতে নিয়ে আসা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
খোঁজ নিয়ে জানা যায়, মোহসেনার শ্বশুর জুলু মিয়ার তিন স্ত্রী এবং পরিবারের সদস্যদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। দুই সন্তানের জননী মোহসেনা মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক। তার পরিবার রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করলেও মোহসেনা শ্বশুর বাড়ির ঠিকানায় বাংলাদেশি জাতীয়তার সনদ (এনআইডি) তৈরি করেছে।
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত অফিসার এসআই মাহমুদুল হাসান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে এজাহার পাওয়া সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়