অশ্রুডানায় সূর্য খোঁজার পালা

আগের সংবাদ

শূন্য অর্থনীতি থেকে উন্নয়নের রোল মডেল

পরের সংবাদ

গাজীপুরে শোক দিবস পালনে ১৫০টি গরু দিলেন সিটি মেয়র

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : জাতীয় শোক দিবস সুষ্ঠু ও সফলভাবে পালনের জন্য গাজীপুর সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ড, থানা, বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় প্রায় ১৫০টি গরু বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে গাজীপুর সিটি মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নিজ উদ্যোগে নগরীর ছয়দানার বাসভবন প্রাঙ্গণে এসব গরু বিতরণ করা হয়। একই সঙ্গে শোক দিবসের অনুষ্ঠানের ব্যয় নির্বাহের জন্য প্রতিটি ওয়ার্ডে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।
তবে লোকসংখ্যা ও আয়তন বিবেচনায় কোনো কোনো ওয়ার্ডে একাধিক গরু বিতরণ করা হয়েছে। শোক দিবস উপলক্ষে সকালে দোয়া, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন। উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, এডভোকেট আমজাদ হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকসেদ আলম, সহদপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আক্তার হোসেন গাজীপুরীসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়