একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

সেবিকা গ্রেপ্তার : সিলেটে শিশু নিবাসে নির্যাতনে শিশুর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেটে সমাজসেবা অধিদপ্তরের সরকারি শিশু নিবাস ‘ছোট নিবাস’ এ নির্যাতনে শিশু মৃত্যুর অভিযোগে এক সেবিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে ছোটমনি নিবাস থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, গত ২৫ জুলাই সিলেটের সমাজসেবা অধিদপ্তরের ছোটমনি নিবাসে দুই মাসের এক শিশুর মৃত্যু হয়। তখন ছোট নিবাস কর্তৃপক্ষ কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। এ মামলার তদন্তে পুলিশ সিসিটিভির ফুটেজ জব্দ করলে তদন্ত নতুন মোড় নেয়। সিসিটিভি ফুটেজে নিবাসের সেবিকা ফেরদৌসী সিদ্দিককে শিশুটিকে নির্যাতন করতে দেখা যায়। পরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের উপস্থিতিতে তাকে আটক করা হয় বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।
সিসিটিভি ফুটেজে নির্যাতনের দৃশ্যের বর্ণনা দিতে গিয়ে ওসি বলেন, ফুটেজে দেখা যায় বাচ্চাটা কাঁদছিল। তখন সেবিকা প্রথমে বাচ্চাটিকে ছুড়ে ফেলে দেয়। পরে তাকে তুলে বালিশ মুখের উপর রেখে দিলে শিশুটির মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়ের করে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়