একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

ধর্ষণ ঘটনা মোবাইলে ভিডিও, যুবদল নেতা নজরুল আটক

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : দশমিনা উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে (৩৮) নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও করার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা গতকাল শুক্রবার দশমিনা থানায় মামলা দায়ের করেন। নজরুল ইসলাম উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম বাঁশবাড়ীয়া গ্রামের মো. সেকান্দার মোল্লার ছেলে।
দশমিনা থানায় দায়ের করা মামলা ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে কৌশলে পশ্চিম বাঁশবাড়ীয়া এলাকার গছানী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীর (১৪) বসতঘরে ঢুকে ওড়না দিয়ে মুখ বেঁধে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে নজরুল ইসলাম। এসময় ধর্ষণের ঘটনা নজরুল তার মোবাইল ফোনে ধারণ করে রাখেন। ধর্ষণ শেষে স্কুলছাত্রী ডাক চিৎকার শুরু করলে এলাকাবাসী ওই পরিত্যক্ত ঘর ঘেরাও করে নজরুলকে আটক করেন। ঘটনাস্থলে উপস্থিত মানুষ নজরুলকে মারধর করে পুলিশে খবর দিলে পুলিশ নজরুলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।
উপজেলার চরহোসনাবাদ এলাকার বাসিন্দা ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা বলেন, তিনি ও তার পরিবার ঢাকায় বসবাস করার কারণে তার মেয়ে বাঁশবাড়ীয়ায় তার নানাবাড়িতে থেকে লেখা পড়া করত। এ ঘটনায় নজরুলের কঠোর শাস্তি দাবি করেন তিনি। গত ২ জুন মাদকসহ আটকের পর নজরুল ইসলাম পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ পালিয়ে যায়। ওই ঘটনায় দশমিনা থানার এসআই তৌসিক হোসেন বাদী হয়ে মামলা দায়ের করলে ওই ঘটনায় পলাতক ছিল নজরুল। এছাড়াও পুলিশের ওপর ককটেল হামলা, গৃহবধূর শ্লীলতাহানি, মাদক, জুয়াসহ বিভিন্ন অভিযোগে দশমিনা থানায় অর্ধ ডজন মামলা রয়েছে নজরুলের বিরুদ্ধে।
দশমিনা থানার ওসি মো. জসীম বলেন, নজরুলের মোবাইল ফোন জব্দ করা হয়েছে এবং তার মোবাইল থেকে ছাত্রীটিকে জোরপূর্বক ধর্ষণের ভিডিও উদ্ধার করা হয়েছে। ধর্ষিত স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, পুলিশের ওপর হামলা ও হাতকড়া নিয়ে পালানোর ঘটনায় পুলিশ নজরুলকে খুঁজছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়