সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

জাতীয় শোক দিবস : খুলনায় হিরামনির ৩ দিনব্যাপী একক চিত্র প্রদর্শনী

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুল আকতার, খুলনা থেকে : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪ আগস্ট বঙ্গবন্ধুর জীবন, কর্ম ও শোকাবহ দিবসটির ওপর চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। খুলনা প্রেস ক্লাবের উদ্যোগে খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের প্রাক্তন ছাত্রী চিত্রশিল্পী হিমা আক্তার হিরামনির এই একক চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।
প্রেস ক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে ১৪ আগস্ট বেলা ১১টায় প্রদর্শনীর উদ্বোধন করবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
এ চিত্র প্রদর্শনী চলবে আগামী ১৬ আগস্ট পর্যন্ত। তিন দিনব্যাপী চিত্র প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ জুট এসোসিয়েশন বিজেএর সভাপতি শেখ সৈয়দ আলী। এই প্রদর্শনীতে সভাপতিত্ব করবেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়