খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

সোনাইমুড়ীতে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : সোনাইমুড়ীর বজরা ইউনিয়নের উত্তর বগাদিয়া গ্রামের নির্মাণাধীন পরিত্যক্ত বাড়ি থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ৮টার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে গলায় প্যান্টের বেল্ট দিয়ে দালানের সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থা অজ্ঞাত পরিচয় আনুমানিক (৩০) বছর বয়সি ব্যক্তির লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এ ঘটনায় স্থানীয় গ্রাম পুলিশ মোখলেছুর রহমান বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দয়ের করে। এলাবাসীর ধারণা, ভিন্ন কোনো স্থান থেকে এই ব্যক্তিকে দুর্বৃত্তরা পরিকল্পিত হত্যা করে বা অন্য কোনো উপায়ে এনে নির্জন এই বাড়িতে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।
সোনাইমুড়ী থানার ওসি তওহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে আসার আগ পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
লাশের ওয়ারিশ পাওয়া না গেলে আঞ্জুমান মফিদুল ইসলামের স্বেচ্ছাসেবীদের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়