খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

সুন্দরগঞ্জে ভুয়া ডাক্তার গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : প্রতারণামূলকভাবে বিভিন্ন জেলা ও উপজেলার ফার্মেসিতে নিজেকে এমবিবিএস, এফসিপিএস ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসাপত্র দেয়ার অভিযোগে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ এমদাদুল হক ওরফে ভুয়া জামাল ডাক্তার নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করছে। গত মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যায় পার্শ্ববর্তী সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা বাজারে কেমিকো ফার্মাসিউটিক্যালস কোম্পানির পরিবেশক জুলফিকার হাবিব তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এমদাদুল কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ছোট ধনীরপাড় দক্ষিণ রামখানা চওরাটারী গ্রামের মঈন উদ্দিনের ছেলে। জানা গেছে, ভুয়া জামাল ডাক্তার দীর্ঘদিন আগে সুন্দরগঞ্জ উপজেলার ছাইতানতলা বাজারের একটি ফার্মেসিতে ডাক্তারি করার সময় কেমিকো ফার্মাসিউটিক্যালস কোম্পানির পরিবেশক জুলফিকারের সঙ্গে পরিচয় ঘটে। এরই সূত্র ধরে বাড়ি যাওয়ার কথা বলে জামাল ডাক্তার জুলফিকারের মোটরসাইকেল নিয়ে উধাও হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পাওয়ায় সুন্দরগঞ্জর থানায় অভিযোগ করেন তিনি।
মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, সোমবার নলডাঙ্গায় ভুয়া জামাল ডাক্তারকে আটক করে থানায় খবর দেন জুলফিকার। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে জুলফিকার বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়