খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

রুমায় কর্মহীনদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রুমা (বান্দরবান) প্রতিনিধি : উপজেলায় রুমা সেনা জোন করোনা অতিমারির প্রভাবে দরিদ্র কর্মহীন হয়ে পড়া ও দুস্থদের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। গত মঙ্গলবার সকালে রুমা জোন চিরন্তন ২৮-এর আয়োজনে ত্রাণ বিতরণ করেন জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ মাসুদ পারভেজ। সঙ্গে ছিলেন জোন উপকমান্ডার মেজর এস এম শাহীনুর রহমান পিএসসি, জোনাল স্টাফ অফিসার মেজর মুহতাদী কামাল আহমদ এসইউপি এবং অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন অনিন্দ্য ইমতিয়াজ। এ সময় দুস্থ নারীসহ শতাধিক পরিবারকে চাল, ডাল, লবণ ইত্যাদি বিতরণ করা হয়। ত্রাণ বিতরণকালে সহায়তা প্রাপ্ত বিভিন্ন পাড়ার কারবারি (পাড়া প্রধান) এবং রুমার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণকালে করোনা ভাইরাসজনিত সমস্যা মোকাবিলায় দরিদ্র দুস্থ, কর্মহীন পরিবারকে যথাসাধ্য সহায়তা প্রদান অব্যাহত রাখার আশ্বাস দেন জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ মাসুদ পারভেজ। এছাড়াও তিনি রুমার দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তা প্রদানে রুমা জোন সব সময় সচেষ্ট রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়