খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

ডিমলায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ডিমলায় যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে মমিনুর রহমানের (২৫) বিরুদ্ধে। গতকাল বুধবার ভুক্তভোগী আলিনুরা আক্তারের পরিবার ডিমলা থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, ৫ বছর আগে নুরনবী ইসলামের ছেলে মমিনুর রহমানের সঙ্গে আমির আলীর মেয়ে আলিনুরা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ৩ বছর পর মেয়ে সন্তানের জন্ম দেন আলিনুরা। বিয়ের পর থেকে আলিনুরার বাবার বাড়ি থেকে যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকে স্বামী মমিনুর রহমান ও তার পরিবার।
আলিনুরা আক্তারের গরিব ভ্যানচালক বাবার কাছ থেকে যৌতুক বাবদ টাকা আনতে অস্বীকার করলে স্বামী মমিনুর রহমান, শ্বশুর নুরনবী ইসলাম, দেবর আমিনুর ও জামিনুর প্রায়ই গৃহবধূ আলিনুরার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।
এদিকে গত ৬ আগস্ট আলিনুরার বাবার বাড়ি থেকে টাকা আনিতে চাপ সৃষ্টি করে। আলিনুরার টাকা আনতে অস্বীকার করলে মমিনুর তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে শরীরে বিভিন্ন স্থানে জখম করে। আলিনুরার বাবা খবর পেয়ে মেয়েকে উদ্ধার করতে গেলে মমিনুর রহমানসহ তার পরিবার আলিনুরার বাবাকেও মারপিট করে। স্থানীয়দের সহায়তায় আলিনুরাকে উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।
আলিনুরা বাবা বলেন, চারবার আমার মেয়েকে এভাবে হাসপাতালে ভর্তি করা হলো। আমি প্রশাসনের কাছে সঠিক বিচার দাবি করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়