গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

স্মরণ সভায় মেয়র রেজাউল : সৈয়দ আহমদ ছিলেন বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিক

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ স্পৃহায় যে ক’জন বীর মুক্তিযোদ্ধা জ্বলে উঠেছিলেন তাদের মধ্যে অন্যতম শহীদ মৌলভী সৈয়দ আহমদ। একই সঙ্গে ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ বি এম মহিউদ্দিন চৌধুরী ও এস এম ইউসুফ। মৌলভী সৈয়দ আহমদ প্রমাণ করেছেন বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিকরা অদম্য। তার মতো নিবেদিত প্রাণ, জীবন উৎসর্গকারী বঙ্গবন্ধুর সৈনিক খুঁজে পাওয়া দুষ্কর।
গতকাল মঙ্গলবার বিকালে মৌলভী সৈয়দ আহম্মদের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী এ কথা বলেন। তিনি আরো বলেন, দল টানা তিনবার ক্ষমতায় থাকায় নব্য আওয়ামী লীগের জোয়ারে ত্যাগী ও পরীক্ষিতরা এখন ডুবন্ত প্রায়। নব্য আওয়ামী লীগদের কর্মকাণ্ডে দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।
শহীদ মৌলভী সৈয়দ স্মৃতি সংসদের সভাপতি মো. আকরাম হোসেন সবুজের সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ, প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক।

বক্তব্য রাখেন- উত্তর আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, মুুক্তিযোদ্ধা দেওয়ান মাকসুদ আহমদ, ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, স্মৃতি সংসদের যুগ্ম সম্পাদক মো. শাহ আলম, আওয়ামী লীগ নেতা আবদুস সামাদ, মো. জাহাঙ্গীর আলম, আবদুল বারেক, খোকন চন্দ্র তাতী, মঈনুদ্দিন খান, মো. আসলাম, তৈয়বুল আলম, দিদারুল আলম, নারী নেত্রী চেমন আরা, জেবুন নাহার প্রমুখ। বক্তারা শহীদ মৌলভী সৈয়দের নামে হালিশহরের একটি রাস্তার নামকরণের প্রস্তাব করলে চসিক মেয়র রেজাউল করিম ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়