গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

মাদকের মামলায় চিত্রনায়িকা একার জামিন

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমানের আদালত তার জামিন আদেশ দেন। আদালতে হাতিরঝিল থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে। এর আগে গত ১ আগস্ট হাতিরঝিল থানায় দায়ের করা গৃহকর্মীকে মারধর ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন আদালত।
উল্লেখ্য, অভিনয় দিয়ে একসময়ে বাংলা চলচ্চিত্রে সাড়া ফেলা চিত্রনায়িকা একার বিরুদ্ধে তার গৃহকর্মীকে মারধরের অভিযোগ উঠে। বেতনের ৫ হাজার পাওনা টাকা চাওয়ায় একা গৃহকর্মীকে মারধর করলে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশে সহায়তা চান তিনি। কল পেয়ে ৩১ জুলাই সন্ধ্যায় চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়। মাদক পাওয়ার অভিযোগে ওই দিনই পুলিশ বাদী হয়ে একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করে।
আর নির্যাতনের অভিযোগে তার গৃহকর্মী বাদী হয়ে আরেকটি মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়