গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন : বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করলে শূলে চড়ানো হবে

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি কাম্য নয় মন্তব্য করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি করলে শূলে চড়ানো হবে। গতকাল মঙ্গলবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বিশ্বের মানুষের কাছে বঙ্গবন্ধু ও সম্ভাবনার বাংলাদেশকে তুলে ধরার বিভিন্ন উদ্যেগ নেয়া হয়েছে। এর মধ্যে আগামী ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি নিউইয়র্কের ঐতিহাসিক টাইমস স্কয়ারে বিলবোর্ডে প্রদর্শিত হবে। এতে দেখানো হবে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের বিভিন্ন দিক। এর মাধ্যমে দেশের বাইরেও বৃহৎ পরিসরে সারা বিশ্বের মানুষের জানার সুযোগ তৈরি হচ্ছে বঙ্গবন্ধুকে। তারই খুঁটিনাটি জানাতে ও অনুষ্ঠানের খরচ মেটাতে অর্থদাতাদের প্রতীকী চেক গ্রহণ উপলক্ষে পদ্মায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শিত হবে। এটা খুব ভালো উদ্যোগ। এখানে কোনো চাঁদাবাজি হচ্ছে না। বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি হলে শূলে চড়ানো হবে। বঙ্গবন্ধুর নামে চাঁদাবাজি কাম্য নয়। তিনি আরো বলেন, জাতিসংঘের সাধারণ অধিবেশনের আগে এই প্রদর্শনী বাংলাদেশের প্রতি ইতিবাচক ভাবমূর্তি সৃষ্টিতে সহায়ক হবে।
অনুষ্ঠানে আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মানোয়ার হোসেন ২৫ লাখ ও বাংলাদেশ ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ২৫ লাখ টাকার প্রতীকী চেক হস্তান্তর করেন। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ড্রিম প্রোডাকশনের প্রধান নির্বাহী ফাহিম ফিরোজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়