গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

তৃতীয় দফায় আরো দুই দিনের রিমান্ডে মৌ

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মোহাম্মদপুর থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তদন্তের স্বার্থে তৃতীয় দফায় সমালোচিত মডেল মরিয়ম আক্তার মৌয়ের আরো দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত তাদের এ রিমান্ড আদেশ দেন। এর আগে গত ২ আগস্ট তিন দিন এবং এরপর ৬ আগস্ট চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।
এই চার দিনের রিমান্ড শেষে গতকাল দুপুরে মৌকে আদালতে হাজির করে পুলিশ। মোহাম্মদপুর থানায় তার মামলাটি সিআইডিতে যাওয়ায় তাকে আরো পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করে এ তদন্ত সংস্থা। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। তবে রিমান্ডের জোর দাবি জানায় রাষ্ট্রপক্ষ। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ১ আগস্ট রাতে অভিযান চালিয়ে প্রথমে মডেল পিয়াসা ও পরে তার জিজ্ঞাসাবাদের ভিত্তিতে মৌকে আটক করে পুলিশ। এ সময় দুজনের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। পিয়াসার সহযোগী জিসান ফের রিমান্ডে : এদিকে ভাটারা থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানের ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার চার দিনের রিমান্ড শেষে জিসানকে আদালতে হাজির করা হয়। এ সময় মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য পুনরায় রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে রিমান্ডের বিরোধিতা করে জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়