গণপরিবহন চালু, স্বাস্থ্যবিধি নিয়ে শঙ্কা : লঞ্চ, বাস ও ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি হটিয়ে খুলল সবই

পরের সংবাদ

ইকবাল হাসান মাহমুদ টুকু : তিন কোটি মানুষকে খাবার দিয়েছে বিএনপি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি গত বছর ৩ কোটি মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি বলেন, আমরা গত বছর করোনার সময় ৩ কোটি মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছি। এবারো মানুষের পাশে আছি।
গতকাল মঙ্গলবার কাপাসিয়া উপজেলা বিএনপির উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সেলিম ও গাজীপুর জেলা বিএনপির সদস্য রাশেদুল হকের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।
টুকু বলেন, করোনার প্রকোপ বেড়ে যাওয়ার আগেই আমরা বলেছিলাম বর্ডার সিলগালা করে দেন। সরকার তা করেনি। ফলে করোনা ঘরে ঘরে ছড়িয়ে পড়েছে। আমরা তারেক রহমানের নির্দেশে এবং তার দেয়া ওষুধ সব জেলায় পৌঁছে দিয়েছি। আমাদের নেতাকর্মীরা তা বিতরণ করছেন।
তিনি আরো বলেন, গাজীপুরের কাপাসিয়ায় করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হচ্ছে। আমরা এর আগে বিএনপির সাংগঠনিক ৭০টি জেলায় এ সেবা পৌঁছে দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়