নির্ধারণ হবে আশুরার তারিখ : জাতীয় চাঁদ দেখা কমিটির সভা বসছে আজ

আগের সংবাদ

সংক্রমণ ঠেকানোর কৌশল কী

পরের সংবাদ

পাবনায় মৌন মিছিল : সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদের বিরুদ্ধে পাবনা-২ আসনের সাবেক সাংসদ খন্দকার আজিজুল হক আরজুর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মৌন মিছিল ও স্মারকলিপি পেশ করা হয়েছে।
পাবনা প্রেস ক্লাবের পূর্ব ঘোষিত তিন দিনের কর্মসূচির প্রথমদিনে গত রবিবার দুপুরে প্রেস ক্লাবের সামনে থেকে প্রতিবাদ মৌন মিছিল বের করেন গণমাধ্যমকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র ও তথ্যমন্ত্রী বরাবর লিখিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের হাতে দেয়া হয়। স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।
এ সময় প্রেস ক্লাব সভাপতি ফজলুর রহমান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, অর্থ সম্পাদক সুশীল তরফদার, সহসম্পাদক তপু আহমেদ, কল্যাণ সম্পাদক সরোয়ার উল্লাস, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, সাহিত্য সম্পাদক পাভেল মৃধা, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী বাবলাসহ অনেকে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সংবাদ প্রকাশে ক্ষুব্ধ হয়ে গত ৯ জুন ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন পাবনা-২ আসনের সাবেক সাংসদ খন্দকার আজিজুল হক আরজু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়