শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

২ ডোজ টিকা নেয়ার পরও ইউএনও করোনাক্রান্ত

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাওসার হোসেন দুই ডোজ টিকা নেয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার দুপুরে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়া হলে রাত ৯টার দিকে পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ আসে। উপজেলা প্রশাসন সূত্র জানায়, কিছু দিন ধরে তিনি জ¦র, গলাব্যথায় ভুগছিলেন। সন্দেহ হলে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন এবং র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট রিপোর্টে পজেটিভ প্রতিবেদন আসে। এরপর থেকেই তিনি সরকারি ডরমেটরিতে আইসোলেশনে আছেন। এর আগে তিনি করোনা ভাইরাসের দুই ডোজ টিকা নিয়েছিলেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাইজুর রহমান বলেন, বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন আমাদের মেডিকেল অফিসার ডা. দিলীপ। গতকাল দুপুরের দিকে তার নমুনা সংগ্রহ করে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট রিপোর্টে করোনা পজেটিভ প্রতিবেদন।
তিনি আরো বলেন, ইউএনও মো. কাওসার হোসেন এর আগে করোনার দুই ডোজ টিকা সম্পন্ন করেছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাওসার হোসেন মোবাইল ফোনে জানান, তিনি সরকারি ডরমেটরিতে আইসোলেশনে আছেন। তার শরীর অনেকটা ভালো। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়