শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

যুবমৈত্রী চট্টগ্রাম কমিটি : দুস্থ ও কর্মহীন শ্রমিকের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : করোনাকালে দুস্থ-অসহায়, কর্মহীন নির্মাণ ও পরিবহন শ্রমিকের মধ্যে এক বেলার তৈরি খাবার তুলে দিয়েছে একদল যুবক। যুবমৈত্রী চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে প্রতি সপ্তাহের মতো গতকাল দুপুরে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পাঁচ শতাধিক মানুষের মধ্যে এই খাবার বিতরণ করা হয়।
চট্টগ্রাম যুবমৈত্রীর দপ্তর সম্পাদক জান্নাতুল আরফা রিঙ্কির তত্ত্বাবধানে এই খাবার নগরীর বহদ্দারহাট মোড়, বাস টার্মিনাল, রাহাত্তারপুল, কালামিয়া বাজার, নতুন ব্রিজ, চেরাগি পাহাড় মোড় ও কাজীর দেউড়ীসহ আশপাশের এলাকায় খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সাবেক সভাপতি ফারুক আহমেদ রুবেল, যুবমৈত্রী চট্টগ্রামের সহসভাপতি আবুল মনসুর, অরণ্য অনিমেষ, জেলা সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার আবদুল্লাহ, যুবনেতা অভিজিৎ দাশ, ছাত্রমৈত্রী জেলা কমিটির সাবেক সভাপতি শিবলী সাদিক, সদস্য সাইফুদ্দিন সুজন, দোলন পাল, সঞ্জয় দেব, যীশু দাশ, সায়মন ও সাবেক ছাত্রনেতা সাব্বির আহমেদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়