শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

বাবুগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার : হত্যার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাবুগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার উপজেলার খানপুরা গ্রামে। নিহত জান্নাতুল ফেরদৌস সিফা (১৯) দক্ষিণ খানপুরা জামে মসজিদের মুয়াজ্জিম আজাদ হোসেন জুয়েল খানের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী জুয়েল খান পলাতক রয়েছে। স্থানীয়রা জানান, জুয়েল খান জোহরের আজান ও নামাজ আদায় শেষে বাড়ি ফিরে দেখেন স্ত্রী জান্নাতুল ফেরদৌস সিফার দেহ ফ্যানের পাখার সঙ্গে ঝুলছে। পরে ডাক-চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে এসে মরদেহটি নামিয়ে ফেলেন এবং পুলিশে খবর দেন। এয়ারপোর্ট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে নিহত সিফার পরিবারের দাবি, তাদের মেয়েকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। সিফার চাচা কামাল হোসেন ও চাচাতো ভাই রাজিব হোসেন অভিযোগ করে বলেন, এক বছর আগে সিফাকে জুয়েলের সঙ্গে বিয়ে দেয়া হয়। এর মধ্যে কয়েকবার সিফাকে নির্যাতন করা হয়েছে। আমরা সামাজিক অবস্থানের কথা চিন্তা করে কাউকে কিছু বলিনি। আমরা এই হত্যাকাণ্ডের তদন্তপূর্বক শাস্তি কামনা করি। স্বামী আজাদ হোসেন জুয়েলের মায়ের সঙ্গে কথা বলে জানা যায়, কিছু দিন ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া চলে আসছে। তবে ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না।
এয়ারপোর্ট থানার ওসি কমলেশ হালদার বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পেলে আসল ঘটনা জানা যাবে না। নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে আমলে নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়