শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি : চলতি সপ্তাহেই শতভাগ শিক্ষক টিকার আওতায়

আগের সংবাদ

উৎসবের গণটিকায় বিশৃঙ্খলা

পরের সংবাদ

নাটোরের গুরুদাসপুরে যাত্রী নিয়ে ট্রাক খাদে : ৬ জন নিহত, আহত ৫

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাটোর প্রতিবেদক, গুরুদাসপুর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে ঢাকাগামী যাত্রীবোঝাই একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারীসহ ৬ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। গতকাল রবিবার দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার কাছিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বনপাড়া থেকে যাত্রীবোঝাই একটি মিনি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে গুরুদাসপুর কাছিকাটা এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নারীসহ ৬ যাত্রী মৃত্যুবরণ করেন। এ সময় আহত হন আরো ৫ জন। খবর পেয়ে গুরুদাসপুর থানা পুলিশ ও বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এবং গুরুদাসপুর ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে পাঠান।
নিহতদের মরদেহ উদ্ধার করে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত চারজনের পরিচয় মিলেছে। তারা হচ্ছেন- গুরুদাসপুরের খামার পাথুরিয়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে তানজিমা বীথি (২৭), টাঙ্গাইল সরাতৈলের মৃত মতিয়ার রহমানের ছেলে আল মামুন (৩২), কুষ্টিয়া ফিলিপনগরের নিহারুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৫) ও মেহেরপুর সাহারবাটি গ্রামের জাহান নবীর ছেলে জসিম উদ্দিন। অপর নিহত দুজনের এবং আহতদের কোনো পরিচয় জানাতে পারেনি পুলিশ। বিধিনিষেধের সময় মিনি ট্রাকসহ বিভিন্ন যানবাহনে করে অনিয়ন্ত্রিতভাবে যাত্রী বহনই দুর্ঘটনার প্রধান কারণ বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়