পরীমনরি ঘনষ্ঠি কে এই কবীর

আগের সংবাদ

তালিকায় হাইপ্রোফাইলদের নাম

পরের সংবাদ

শিল্পমন্ত্রীর অর্থায়নে বেলাবতে অক্সিজেন সরঞ্জামাদি হস্তান্তর

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেলাব (নরসিংদী) প্রতিনিধি : শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ব্যক্তিগত অর্থায়নে বেলাব উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের অক্সিজেন দেয়ার জন্য তিনটি কেবিনে ১৬টি বেডে অক্সিজেন সাপ্লাইয়ের জন্য ১০টি সিলিন্ডার ও সরঞ্জাম দেয়া হয়েছে। গতকাল শনিবার বেলাব উপজেলা স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করে সেন্ট্রাল অক্সিজেন ব্যবস্থাকরণ কাজ উদ্বোধনকালে শিল্পমন্ত্রী উপস্থিত থেকে এসব সামগ্রী হস্তান্তর করেন।
পরে তিনি বেলাব সদর ইউনিয়ন পরিষদে গিয়ে গণটিকাদান কর্মসূচির উদ্বোধন ও তা পরিদর্শন করেন। এ সময় তিনি উপস্থিত লোকদের টিকা নেয়ার ব্যাপারে উৎসাহ দেয়াসহ টিকা গ্রহীতাদের খোঁজ-খবর নেন।
এর আগে তিনি বেলাবতে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ১০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন। এ উপলক্ষে গতকাল শনিবার সকালে উপজেলার পাটুলী ইউনিয়নের পাটুলী গ্রামের আশ্রয়ণ প্রকল্প-২ এর বাসিন্দাদের নিয়ে সামাজিক যোগাযোগ ও স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত অনুষ্ঠান হয়।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এবং স্থানীয় উপজেলা প্রশাসনের আয়োজনে বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিল্পমন্ত্রী ৪১ জন উপকারভোগীর মাঝে এ উপহার সামগ্রী তুলে দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জাহাঙ্গীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, উপজেলা প্রকল্প অফিসার তাবাসসুম শাহ, বেলাব থানার ওসি মো. সাফায়েত হোসেন পলাশ, উপজেলা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, উপজেলা মহিলা ভাই চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান খাঁন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডা. মো. রাশেদুল হাসান মাহমুদ, বেলাব প্রেস ক্লাব সভাপতি শেখ আ. জলিল, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম হানিফ, বেলাব সদর ইউনিয়ন চেয়ারম্যান মো. গোলাপ মিয়া, পাটুলী ইউনিয়ন চেয়ারম্যান ইফরানুল হক ভূঁইয়া, জেলা যুবলীগ কার্যনির্বাহী সদস্য মেরাজুল ইসলাম ভূঁইয়া মাসুম প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাসহ স্থানীয় সাংবাদিকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়