পরীমনরি ঘনষ্ঠি কে এই কবীর

আগের সংবাদ

তালিকায় হাইপ্রোফাইলদের নাম

পরের সংবাদ

পরীমনির কস্টিউম ডিজাইনার জিমির রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় সমালোচিত ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শনিবার বিকালে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর রহমানের আদালত এ রিমান্ড আদেশ দেন। এছাড়া আদালত মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ সেপ্টেম্বর দিন ধার্য করেন। এর আগে বনানী থানায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) বাদী হয়ে জিমির বিরুদ্ধে মাদক মামলাটি দায়ের করে। পরে মামলায় বিকালে তাকে আদালতে হাজির করা হয়। মামলা সুষ্ঠু তদন্তে জিমির ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ সময় রাষ্ট্রপক্ষও রিমান্ডের জোর দাবি জানান। অপরদিকে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুরসহ তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেন।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে বনানী থেকে ইয়াবাসহ জিমিকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদে ডিবি কার্যালয়ে নেয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে বনানী থানায় তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে গোয়েন্দা পুলিশ। অন্যদিকে একই থানায় মাদক মামলায় পরীমনি বর্তমানে ৪ দিনের রিমান্ডে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়