জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

লামায় ভাঙন এলাকা পরিদর্শনে পাউবো কর্মকর্তারা

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লামা (বান্দরবান) প্রতিনিধি : সাম্প্রতিক প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলের পানিতে বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদী, লামা খাল ও ইয়াংছা খালের ভাঙনরোধে ব্যবস্থা নিতে বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তারা। পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কক্সবাজার প্রকৌশলী মো. রুহুল আমিন ও নির্বাহী প্রকৌশলী অরুপ চক্রবর্তী ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনে কর্মকর্তারা ভাঙনরোধে জরুরি ভিত্তিতে জিও টিউব দ্বারা সাময়িক অথবা সিসি ব্লক দ্বারা দীর্ঘস্থায়ী বাঁধ নির্মাণের জন্য প্রকল্প তৈরি এবং বাস্তবায়নের আশ্বাস দেন। পরে কর্মকর্তারা জিও টিউব দিয়ে বাস্তবায়িত লামা বাজার, বাজারপাড়া ও ছোট নুনারবিল মার্মাপাড়াও পরিদর্শন করেন।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রæ মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়